1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৬:৩৪ পূর্বাহ্ন
এই মুহুর্তে :
কুষ্টিয়ার মিরপুরে সন্ত্রাসী হামলায় প্রধান শিক্ষক আহত কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিল সহ ০১ জন আসামী গ্রেফতা কুষ্টিয়ার মিরপুরে গৃহবধূকে আগুনে’ পুড়িয়ে হত্যার অভিযোগ গাজীপুরে কল্যানপুর দরবার শরীফে অগ্নিসংযোগ ভাংচুর লুটপাটের প্রতিবাদে মানববন্ধন পুনাক কুষ্টিয়া’র উদ্যোগে মা ও শিশু পূনর্বাসন কেন্দ্রের বৃদ্ধ মহিলাদের মাঝে উন্নতমানের খাবার ও চাউল বিতরণঃ কল্যানপুর দরবার শরীফে অগ্নিসংযোগ ভাংচুর লুটপাটের প্রতিবাদে মেহেরপুরে মানববন্ধন কুষ্টিয়ায় গলায় দড়ি দিয়ে যুবকের আত্মহত্যা কুষ্টিয়া -ঝিনাইদহ মহাসড়কে চলছে মৃত্যের মিছিল,ঝড়ে গেলো ৪ বিড়ি শ্রমিকের প্রাণ সন্ত্রাসী টোকেন চৌধুরীর গ্রেফতার দাবি কল্যানপুর দরবার শরীফে অগ্নিসংযোগ ভাংচুর লুটপাটের প্রতিবাদে জেলায় জেলায় মানববন্ধন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ মিলন মন্ডল আটক

কুষ্টিয়ায় ৯৯৯ এর ফোন কলে ভিকটিম উদ্ধার

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ১২৫ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ায় ৯৯৯ এর ফোন কলে ভিকটিম উদ্ধার

আটক – ১ ছিনতাইকারী,
মোটর সাইকেল উদ্ধার – ১

মোঃ লুৎফর রহমান (২৩), পিতা-চান মিয়া, সাং-তালপুকুরিয়া, থানা-শেরপুর, জেলা-বগুড়া বর্তমান ঠিকানা-হোল্ডিং-১৭, রেনউইকগেট, (পানির ট্যাংকির সামনে), থানা ও জেলা-কুষ্টিয়া একটি ক্যামিকাল কোম্পানিতে চাকুরীর পাশাপাশি মোটর সাইকেলে ভাড়া টেনে জীবিকা নির্বাহ করেন।

শনিবার (৮ অক্টোবর) মোঃ লুৎফর রহমান (২৩) এর কাছ থেকে তার মোটর সাইকেল ৭০০/-টাকায় ভাড়া করে রানা নামক একজন ব্যক্তি দৌলতপুর থানাধীন কোলদিয়াড় গ্রামে আসেন এবং ৭০০/-টাকা ভাড়া পরিশোধ করেন। সেই সময়ে রানা নামে উক্ত ব্যক্তি তার ব্যবহৃত মোবাইল নম্বর-০১৭৪১-৭৫৮৮২৯ থেকে বাদীর ব্যবহৃত মোবাইল নম্বর-০১৮৬৭-০০৭০০০ তে মিস কল দেয়। যার প্রেক্ষিতে বাদী উক্ত নম্বরটি সংরক্ষন করেন।

রবিবার (৯ অক্টোবর) সকাল ১১টায় ভিকটিম তার মোটর সাইকেল নিয়ে কুষ্টিয়া সদর থানাধীন মজমপুর গেটের সামনে ভাড়ার জন্য অপেক্ষা করা কালে উক্ত রানা ভিকটিমের (বাদী) নিকট এসে দৌলতপুর থানাধীন বালিরদিয়াড় নামক স্থানে যাওয়ার কথা বললে ৭০০/-টাকা ভাড়ার বিনিময়ে রওনা হন এবং ১০ অক্টোবর রাত অনুমান ০০.৩০ ঘটিকার সময় তারা দৌলতপুর থানাধীন সোনাইকুন্ডি পশ্চিমপাড়া গ্রামস্থ ঈদগাহ এর পাশের মোড় সংলগ্ন কালভার্ট এর উপর পৌছালে উক্ত রানা নাম পরিচয় দানকারী পূর্ব পরিকল্পিত ভাবে তার কাছে থাকা ব্যাগের মধ্যে রাখা হাতুড়ি বের করে ব্যাগটি ফেলেদিয়ে বাদীকে বলেন মোটর সাইকেল থামাতে। বাদী মোটর সাইকেল থামানো মাত্র আসামি তার হাতে থাকা হাতুড়ি দিয়ে বাদীর মাথার পিছন দিক থেকে সজরে তিনটি আঘাত করলে বাদী রাস্তার উপর পড়ে যায়। এসময় উক্ত রানা বাদীকে রাস্তার উপর ফেলে রেখে বাদীর ব্যবহৃত ১০০ সিসি লাল রংয়ের রেজিঃ বিহীন প্লাটিনা মোটরসাইকেল যার চেচিস নং- PSUA76AY5MTB40443 ইঞ্চিন নং- PFXWML68688 নিয়ে পালিয়ে যায়।

বাদীর চিৎকার শুনে আশেপাশের কেউ এগিয়ে না আসলে বাদী তার কাছে থাকা ফোন দিয়ে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ কলদিলে দৌলতপুর থানার এসআই (নিঃ) তপন কুমার সিংহ তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।

এ সময় বাদী ঘটনার বিষয়ে পুলিশকে জানালে পুলিশ সুপার মোঃ খাইরুল আলম এর নির্দেশনা মোতাবেক কুষ্টিয়া জেলার আইসিটি এন্ড মিডিয়া টিম তথ্য প্রযুক্তির মাধ্যমে ডিজিটাল তদন্ত কার্যক্রম শুরু করেন।

পরবর্তীতে বাদী চিকিৎসা গ্রহণ করে সুস্থ হয়ে ১৩ অক্টোবর রাত ২০.৪৫ ঘটিকায় দৌলতপুর থানায় হাজির হয়ে এজাহার দায়ের করলে দৌলতপুর থানার মামলা নং-২৯, তাং-১৩/১০/২১খ্রিঃ, ধারা-৩৯৪ পেনাল কোড রুজু হয়।

ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইয়াছির আরাফাত এর প্রত্যক্ষ সুপারভিশনে এবং অফিসার ইন চার্জ দৌলতপুরের নের্তৃত্বে এসআই (নিঃ) মোঃ শাহ্ আলী মিয়া ও সঙ্গীয় ফোর্স কুষ্টিয়া জেলার আইসিটি এন্ড মিডিয়া টিমের তথ্য প্রযুক্তির সহায়তায় সুপরিকল্পিত অভিযান পরিচালনা করে রাত্র ১১.৫০ ঘটিকায় অর্থাৎ মামলা রুজুর ০৩ ঘন্টার মধ্যে
দৌলতপুর থানাধীন কল্যাণপুর বটতলা তিন রাস্তার মোড় থেকে মোটর সাইকেল ছিনতাইকারীকে আটক ও ছিনতাইকৃত মোটর সাইকেল উদ্ধার করে দৌলতপুর থানা পুলিশ।

এ সময় বাদী আসামীকে সনাক্ত করেন এবং আসামীকে জিজ্ঞাসাবাদ কালে জানান তার নাম মোঃ রানা (২৫), পিতা-মোঃ হাফিজ @ হাফেজ খামারু, সাং-কোলদিয়াড় স্কুলপাড়া, থানা-দৌলতপুর, জেলা-কুষ্টিয়া। মোটর সাইকেল ছিনতাইকারী রানাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করলে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.