1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৫:২৫ পূর্বাহ্ন
এই মুহুর্তে :
কুষ্টিয়ার মিরপুরে সন্ত্রাসী হামলায় প্রধান শিক্ষক আহত কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিল সহ ০১ জন আসামী গ্রেফতা কুষ্টিয়ার মিরপুরে গৃহবধূকে আগুনে’ পুড়িয়ে হত্যার অভিযোগ গাজীপুরে কল্যানপুর দরবার শরীফে অগ্নিসংযোগ ভাংচুর লুটপাটের প্রতিবাদে মানববন্ধন পুনাক কুষ্টিয়া’র উদ্যোগে মা ও শিশু পূনর্বাসন কেন্দ্রের বৃদ্ধ মহিলাদের মাঝে উন্নতমানের খাবার ও চাউল বিতরণঃ কল্যানপুর দরবার শরীফে অগ্নিসংযোগ ভাংচুর লুটপাটের প্রতিবাদে মেহেরপুরে মানববন্ধন কুষ্টিয়ায় গলায় দড়ি দিয়ে যুবকের আত্মহত্যা কুষ্টিয়া -ঝিনাইদহ মহাসড়কে চলছে মৃত্যের মিছিল,ঝড়ে গেলো ৪ বিড়ি শ্রমিকের প্রাণ সন্ত্রাসী টোকেন চৌধুরীর গ্রেফতার দাবি কল্যানপুর দরবার শরীফে অগ্নিসংযোগ ভাংচুর লুটপাটের প্রতিবাদে জেলায় জেলায় মানববন্ধন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ মিলন মন্ডল আটক

খোকশাবাড়ী ইউনিয়নে নৌকা প্রতীক পেয়ে চেয়ারম্যান রাশিদুল হাসান রশিদ মোল্লা’র ব্যাপক নির্বাচনী গনসংযোগ।

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ৯০ বার নিউজটি পড়া হয়েছে

খোকশাবাড়ী ইউনিয়নে নৌকা প্রতীক পেয়ে চেয়ারম্যান রাশিদুল হাসান রশিদ মোল্লা’র ব্যাপক নির্বাচনী গনসংযোগ।

সিরাজগঞ্জ সদর ৫নং খোকশাবাড়ী ইউনিয়ন পরিষদে আসন্ন নির্বাচনে ২য়বার আবারো আওয়ামীলীগ থেকে নৌকা মার্কা প্রতীক পেয়েছেন উক্ত ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান রাশিদুল হাসান রশিদ মোল্লা।

এ উপলক্ষ্যে ১৩অক্টোবর-২০২১ইং বিকেলে ইউনিয়ন আওয়ামীলীগসহ অত্র ইউনিয়নের সর্বস্তরের মানুষকে নিয়ে প্রায় ২’শতাধিক মটর সাইকেল নিয়ে তার নিজস্ব বাসাভবন চন্দ্রকোনা ৭নং ওয়ার্ড থেকে নির্বাচনীরপ্রচার অভিযানশুরু করেন। এবং অত্র ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড ঘুরে নৌকার ব্যাপক প্রচারকার্যক্রম করতে দেখা রায়।
এসময় রাস্তার দু’পাশে সর্বস্তরের মানুষের ঢলনামে এবংপ্রিয়ো নেতাকে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার প্রতিশ্রুতি দেন। গনসংযোগ কালে খোকখাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগসহ অংঙ্গসংগঠনের প্রতিটি ওয়ার্ডের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন বলে জানা যায়।
এ সময় চেয়ারম্যান রাশিদুল হাসান রশিদ মোল্লাকে আবার নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য নেতাকর্মীরা শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলে । নির্বাচনী প্রচারকার্য্য মটর সাইকেল শোভাযাত্রাটি খোকশাবাড়ী, গুনেরগাঁতি,শৈলাবাড়ি, দিয়ার পাচিল, শালুভিটা,ব্রহ্মগাতী ,তেলকুপি হয়ে খোকশাবাড়ী হাসপাতালে এসে শেষ হয়।

পরে উপস্থিত সকলের মাঝে প্রধান অতিথির বক্তৃতায় চেয়ারম্যান রাশেদুল হাসান রশিদ মোল্লা সংক্ষিপ্ত বক্তব্যে বলেন নৌকার মাঝি নির্বাচিত হয়েছি আগামিতে আপনাদের ভোটেই নৌকার বিজয় হবে।
আপনাদের পাশে আছি এবং আগামীতেও থাকব।মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধ করবো খোকশাড়ী ইউনিয়নকে আরো উন্নত করবো। এজন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। তিনি আরো বলেন বিগত পাঁচ বছরে ন্যায়নীতি নিয়ে খোকশাবাড়ী ইউনিয়নর জন্য কাজ করেছি এবং আগামীতে নৌকার বিজয় হবেই বলে আমাকে আবারো কেন্দ্রীয় আওয়ালীগ থেকে মোননয়নদিয়েছিন। এজন্য জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাসহ সকল নেতাকাছে আমি কৃতজ্ঞতা । জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও ৫নং খোকশাবাড়ী ইউনিয়ন পরিষদে উন্নয়নের লক্ষ্যে চেয়ারম্যান‌ পদে আগামী১১নভেম্বর নৌকামার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.